নিখোঁজ থাকার ১৭ দিন পর জুহাইর চৌধূরীর মৃতদেহ উদ্ধার

0
322

জুহাইর চৌধূরী নামে ব্রিটিশ বর্ন বাংলাদেশী এক যুবক ১৭ দিন নিখোঁজ থাকার পর গলওয়ের স্পিডাল সমূদ্র সৌকতে তার মৃতদেহ পাওয়া যায়। এলাকার লোকজন অজ্ঞাত লাশটি দেখে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে দেহটি উদ্ধার করে গলওয়ে ইউনিভার্সিটি হাসপাতালে নিয়ে যায় সনাক্ত ও পোস্টমর্টেম করার জন্য। পরবর্তীতে জুহাইর চৌধুরীর পরিবারের সাথে যোগাযোগ করলে তারা নিশ্চিত করে এটি জুহাইরের লাশ।

আইরিশ গার্ডা প্রাথমিক ইনভেস্টিগেশন করে ১৭ ই ডিসেম্বর জুহাইরকে সর্বশেষ জীবিত চলাফেরা করতে দেখতে পায় উত্তর ক্লেয়ারের একটি এলাকাতে। এসম​য় শেষ বারের মত তাকে ক্লিফস অব মোহর এলাকাতে গাড়ি চালানো অবস্থায় দেখা যায়।

মৃত্যুকালে জুহাইরের বয়স ছিলো ২৯ বছর। সে বেলফাস্টে সপরিবারে বসবাস করতো। ৯৩ সাল থেকে তার পিতা উত্তর আয়ারল্যান্ডে বসবাস করা শুরু করে। সে একটি ইন্জিনিয়ারিং কম্পানিতে চাকরি করতো। জুহাইরের পিতা প্রফেসর মশরু চৌধূরী লন্ডন ডেরী ইউনিভার্সিটিতে শিক্ষকতা করেন। তারা মোট তিন ভাই ছিলেন।

গত কয়েক সপ্তাহে একই এলাকা থেকে আরো দুইটি লাশ উদ্ধার করা হয় । গার্ডা রিপোর্ট পাওয়ার পর সেই এলাকায় ড্রোনের ব্যাবহার করে লাশ খোঁজার ব্যাবস্থা করে।

জুহাইরের স্বজনেরা আইরিশ বাংলা টাইমস কে জানায় ৮ই জানুয়ারী ওয়েলিংটন স্ট্রিট, বেলফাস্ট ইসলামিক সেন্টারে জানাজার নামাজ অনুষ্ঠানের কথা।

Facebook Comments Box

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here