NCT অ্যাপয়েন্টমেন্ট বুকিং এর জন্য ছয় মাস অপেক্ষা !

0
124

আপনার গাড়ির NCT কি সন্নিকটে? তাহলে লম্বা সময় অপেক্ষা সত্যিই ভাবার বিষয়। আজকের আইরিশ এক্সামিনারের এক রিপোর্ট এ বলা হয় আয়ারল্যান্ডের কিছু জায়গায় NCT টেস্টের বুকিং এর জন্য ৬ মাস পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে গাড়ির মালিকদের। গত নভেম্বরে আইরিশ টাইমস পত্রিকায় একই রিপোর্ট করা হয়।

Irish Examiner news link:https://www.irishexaminer.com/news/arid-41041814.html

Irish Times news link: https://www.irishtimes.com/politics/oireachtas/2022/11/10/motorists-waiting-six-months-for-ncts-in-some-areas-dail-hears/

রিপোর্টে বলা হয় কিছু ভুক্তভোগী অভিযোগ করেছে যে তারা NCT টেস্টের বুকিং ডেট পেতে প্রায় ৬ মাস পর্যন্ত অপেক্ষা করা লাগতেছে। NCT বুকিং NCTS সাইট দেখাচ্ছে Blarney সেন্টারে ২৬ জুন, Little Island এ ৩০ জুন, Charleville এ ২৮ জুন, Macroom এ ৭ জুলাই, Skibberren এ ১৯ জুন এবং youghal এ ১৮ জুলাই এর আগে কোন বুকিং তারিখ নেই।

কিন্তু ঐ তারিখ পেতে পেতে অনেকের NCT মেয়াদ উত্তিন্ন হয়ে যাবে, এবং অনেকে ভয়ে আছে যে তারা হয়ত গারদা দ্বারা জরিমানার সম্মুখীন হতে পারে। তবে গারদা আশ্বস্ত করেছে যে বুকিং এর প্রমাণ দেখালে তা বিবেচনায় আনবে।

গত সামারেও একই অবস্থার অবতারণ ঘটেছিল। কিন্তু সে সময় কোভিড ১৯ কেই অজুহাত হিসেবে দেখানো হয়েছিল।

NCTS জানিয়েছে কর্মী সংকটের কারণে এমন অবস্থার তৈরি হয়েছে। তবে তারা নতুন কর্মী নিয়োগের জন্য কাজ করতেছে। ইতিমধ্যে ২০২২ এ ৭০ জন ইন্সপেক্টর নিয়োগ দিয়েছে।

আপনার গাড়ির NCT টেস্টের মেয়াদ কখন উত্তিন্ন তা দেখে নিন। মেয়াদ সন্নিকটে আসার জন্য অপেক্ষা না করে পর্যাপ্ত সময় হাতে রেখে বুকিং দিন। 

Facebook Comments Box