BSAI এর উদ্যোগে বিজয় দিবস কেরম ও দাবা প্রতিযোগিতা সম্পন্ন

0
259

এ, কে, আজাদ, আয়ারল্যান্ড প্রতিনিধি : 


গত ২১জানুয়ারি মঙ্গলবার বাংলাদেশ স্পোর্টস এসোশিয়েশন অফ আয়ারল্যান্ডের নতুন কার্যনির্বাহী কমিটির উদ্যোগে ডাবলিনের এরোমা কনভেনশন সেন্টারে বিজয় দিবস কেরাম ও দাবা প্রতিযোগিতা এবং সকল কাউন্সিলর ও উপদেষ্টা মন্ডলী দের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। বিভিন্ন কাউন্টি থেকে আগত খেলোয়াড়েরা সারা দিন কেরাম,দাবা প্রতিযোগিতায় সিঙ্গেল ও ডাবলসে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় লিপ্ত হন। সন্ধ্যা সাড়ে ছয়টার প্রতিযোগিতার সমাপ্তি ঘটে।

উক্ত প্রতিযোগিতায় দাবা তে কাসেম চেম্পিয়ন ট্রফির ও আওলাদ হোসেন সোহেল রানার আপ ট্রফির হকদার হন।এছাড়া কেরাম প্রতিযোগিতার এককে রুহুল চেম্পিয়ন ও আহাদ রানারআপ ও দৈত প্রতিযোগিতায় আবু বকর, তাজুল জুটি চেম্পিয়ন ও রুহুল,আহাদ জুটি রানার্সআপ ট্রপি হাতে তুলে নেন।

এরপর সন্ধ্যা সাতটায় তমাল ও হাবীব এর উপস্থাপনায় আবদুল আহাদ এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এক মতবিনিময় সভা ও নৈশ ভোজ অনুষ্ঠানর আয়োজন করা হয় অনুষ্ঠানের শুরুতেই সংগঠনের সাধারণ সম্পাদক জনাব আব্দুল মান্নান মান তার বক্তব্যে বি এস এ আই এর সারা বছরের খেলাধুলার পঞ্জিকা সকলের উদ্দেশ্য পাঠ করেন।

সংগঠনের সভাপতি জনাব মনিরুল ইসলাম ৪জন নব কো অপ করা কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ পাঠ করান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ফাউন্ডার জনাব চুন্নু মাতবর, আই টি ও প্রচার সম্পাদক জনাব এ, কে, আজাদ, জনাব মনিরুল ইসলাম ও জনাব কামাল হোসেন প্রমূখ।

বক্তারা তাদের বক্তব্যে ওয়েব সাইটের আপডেট ও ম্যাগাজিন সংকলনের আপডেট এবং আগামী বছর থেকে অনুর্ধ ১৫বাচ্চাদের কিভাবে বি এস এ আই এর রেজিস্টার্ড সদস্য করা যায় সেই বিষয়ে আলোচনা করেন।

সকল অতিথিদের জন্য উন্মুক্ত পর্বে বক্তৃতা রাখেন ডোনেগাল বাংলাদেশী কমিউনিটির সেক্রেটারি জনাব জুবায়ের আহমেদ সোহাগ, তরুণ কমিউনিটি নেতা জনাব আনোয়ারুল হক, জনাব কাজী কবির, সুমন ও অন্যান্য ব্যক্তিবর্গ।

সকল বক্তারা বি এস এ আই এর সফল কর্মকান্ডের জন্য ধন্যবাদ ও সহযোগিতার হাত বাড়িয়ে বি এস এ আই কে আরো শক্তিশালী বাংলাদেশী অর্গানাইজেশন হইবে গড়ে তোলার আশা ব্যক্ত করেন ।পুরস্কার বিতরণ শেষে সকলকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Facebook Comments Box

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here