১৯শে জুলাই BSAI এর অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্ট ২০২২

0
142

১৯শে জুলাই BSAI এর অনুর্ধ ১৮ ফুটবল টুর্নামেন্ট ২০২২

আসছে আগামী মাসে জুলাই মাসের ১৯ তারিখ মঙ্গলবার ২০২২ অনুষ্ঠিত হবে Bangladesh Sports Association of Ireland এর বাৎসরিক অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্ট।

BSAI এর বর্তমান প্রেসিডেন্ট জনাব চুন্নু মাতবর জানান, অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টের জন‌্য এই বছর ভেন‌্যু ঠিক করা হয়েছে গলওয়েতে। গলওয়ের Astroturf Pitch Oranmore, Co. Galway অনুষ্ঠিতব‌্য এই টুর্নামেন্ট শুরু হবে জুলাই মাসের ১৯ তারিখ মঙ্গলবার সকাল বেলা ১১টায় এবং খেলা চলবে দিনভর। প্রতি টিমের জন‌্য এন্ট্রি ফি রাখা হয়েছে €১০০ ইউরো। শুক্রবার ১৫ই জুলাইয়ের মধ‌্যে টুর্নামেন্টে অংশ নিতে ইচ্ছুক টিমের নাম রেজিষ্ট্রশন করতে হবে বলে তিনি জানান।

BSAI এর সাংগঠনিক সম্পাদক জনাব কামাল হোসেনের সাথে আইরিশ বাংলা টাইমসের কথা হয়, জনাব কামাল হোসেন বলেন, “টুর্নামেন্টে প্রতিটি টিমের প্রত‌্যেক খেলোয়ারকে অবশ‌্যই বাংলাদেশী বংশদ্ভুত হতে হবে। তিনি আরো বলেন, এক কাউন্টির খেলোয়ার অন‌্য কাউন্টিতে খেলতে পারবে না, যদি কোন খেলোয়ারের বিরুদ্ধে অন‌্য কাউন্টির টিমে খেলার অভিযোগ আসে সে ক্ষেত্রে Proof of Address ডকুমেন্ট দেখাতে হবে এছাড়াও প্রত‌্যেক খেলোয়ারকে অবশ‌্যই খেলার মাঠে তার বয়স প্রমানের জন‌্য পাসপোর্ট দেখাতে হবে।

এইবছর গলওয়ের Astroturf Pitch মাঠে অনুর্ধ ১৮ ফুটবল টুর্নামেন্টের পাশাপাশি বিভিন্ন পন‌্যের স্টল থাকবে বলে জানান সাংগঠনিক সম্পাদক জনাব কামাল হোসেন । কমিউনিটির লোকজন যাতে তাদের পরিবার পরিজন নিয়ে একটি সুন্দর দিন উপভোগ করতে পারেন এবং দুপুরের খাবার কিনে খেতে পারেন সেই জন‌্য পর্যাপ্ত পরিমানে খাবারের স্টল এবং চা-কফির স্টল থাকবে।

টুর্নামেন্টের মাঠে যদি কেউ খাবারের স্টল কিংবা মিষ্টি, চটপটি বা চা-কফি স্টল অথবা পোশাকের স্টল দিতে চায় তাদের কে আয়োজক কমিটির সাথে যোগাযোগ করতে বলা হয়েছে। আয়োজক কমিটির ফোন নাম্বার :
(কামাল হোসেন -087 238 1904) এবং
(মামুন উর রশিদ -089 413 6556)

Facebook Comments Box