“সব স্কুল মার্চ পর্যন্ত বন্ধ থাকবে”প্রধানমন্ত্রী

0
771

মশিউর রহমান। নিউজ ডেস্ক। আইরিশ বাংলা টাইমস।
শনিবার,২৩ জানুয়ারী ২০২১ ।

আইরিশ প্রধানমন্ত্রী বলেছেন যে আগামী ছয় মাসের জন্য কোভিড-১৯ লকডাউনের নিষেধাজ্ঞা গুলি সারা দেশে জারি থাকবে এবং স্কুল গুলি মার্চ মাসের আগে পুনরায় চালু হওয়ার কোন সম্ভাবনা নাই।

স্কুলগুলি পুনরায় খোলার ক্ষেত্রে মিহল মার্টিন হুঁশিয়ারি দিয়ে বলেছেন যে, ” স্কুল গুলি মার্চের সেন্ট প্যাট্রিক্স-ডে” এর দিন পর্যন্ত বন্ধ থাকবে। এই তারিখের মধ্যে অবশ‌্যই কোন ছাত্র-ছাত্রী ক্লাশে ফিরতে পারবে না”

আইরিশ প্রধানমন্ত্রী মিহল মার্টিন আরো বলেছেন, যে তিনি উদ্বিগ্ন কারন আয়ারল‌্যান্ডে করোনার UK ভাইরাস ছড়িয়ে (স্ট্রেইনের) পরেছে, এবং এদিকে কোরনা ভ্যাকসিন সরবরাহের বিলম্ব হওয়ার কারনেও তিনি ভীষন উদ্বিগ্ন।

আইরিশ প্রধানমন্ত্রী মিহল মার্টিন বলেছেন যে কোভিড -১৯ লকডাউন নিষেধাজ্ঞা বছরের কমপক্ষে প্রথম ছয় মাসের জন্য কার্যকর থাকবে।

RTE”র ব্রেন্ডন ও’কনার এর প্রোগ্রামে বক্তব্য রাখতে গিয়ে, প্রধানমন্ত্রী মিহল মার্টিন বলেছিলেন যে সরকার “এই বছরের প্রথমার্ধে” নিষেধাজ্ঞাগুলি অপসারণের জন্য একটি “সতর্ক ও রক্ষণশীল” দৃষ্টিভঙ্গি নিয়েছে, কারণ আয়ারল্যান্ড মহামারীটির তৃতীয় ধাপ-কে অতিক্রম করছে এবংং তা মোকাবিলা করছে।

তবে তিনি এটিও বলেছেন যে এর অর্থ এই নয় যে ছয় মাসের জন‌্যই “লকডাউন” থাকতে হবে।

“গ্রীষ্মের মধ্যেই আমরা পরিবর্তিত অবস্থান ও পরিবেশে থাকব কারণ ততক্ষণে জনগনকে ব‌্যাপক আকারের টিকা প্রদান সম্ভব হবে।”

বিস্তারিত জানতে নিচের লিঙ্কটিতে ক্লিক করুন: Taoiseach says there will be restrictions for six months, schools may not reopen until March https://jrnl.ie/5333549

Facebook Comments Box