সুস্থ হওয়ার পথে তানজিম ইসলাম সুমন

0
905

সম্প্রতি কালে আয়ারল‌্যান্ডে বাংলাদেশী কমিউনিটির বেশ কিছু ভাই ও বোন ক‌্যান্সারের মত বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত হয়ে রোগের সাথে পাঞ্জা লড়ছেন। এবছরের প্রথম দিকে ডাবলিনে বসবাসরত বাংলাদেশী এক ভাই নাম তানজিম ইসলাম সুমন Stomach Cancer এ আক্রান্ত হয়ে গত দীর্ঘ দিন যাবত Mater Hospital Dublin মেটার হাসপাতালের চিকিৎসাদিন আছেন।

গতকাল আইরিশ বাংলা টাইমস পত্রিকা তার সাথে টেলিফোনে যোগাযোগ করলে তিনি খুব শান্ত ভাবে তার চিকিৎসার বিস্তারিত অগ্রগতি সম্পর্কে জানান। গত মার্চ মাসে তাকে প্রথম chemotherapy দেওয়া শুরু করে জুন মাসে সবকটি chemotherapy সফল ভাবে তাকে দেওয়া হয় এবং এতে তিনি সত্তর ভাগ সুস্থ হয়েছেন বলে চিকিৎসকগন মনে করছেন এবং তিনিও খুব আত্ববিশ্বাসী হয়ে উঠেছেন।

এবার দ্বিতীয় ধাপে আবারও chemotherapy দেওয়া শুরু হয়েছে, দ্বিতীয় ধাপের প্রথম chemotherapy তিনি এ সপ্তাহে নিয়েছেন। চিকিৎসকগন আশা করছে এই দ্বিতীয় ধাপ সঠিক ভাবে শেষ করতে পারলেই তিনি আল্লাহর করুনায় রোগ থেকে সেরে উঠবেন ।

সুমন ভাই আপনাদের সকলের নিকট দোয়া চেয়েছেন। সবাই তার জন‌্য আল্লাহর কাছে দোয়া করবেন আল্লাহ যেন তাকে নেক হায়াত দান করেন এবং তিনি যেন তারাতারি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন।

Facebook Comments Box