লিমরিকে প্রার্থীদের মধ্যে মতবিনিময় ও উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র সংগ্রহ

সর্বমোট ৮ জন সম্ভাব্য প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

0
30

আসন্ন অল বাংলাদেশী এসোসিয়েশন অব আয়ারল্যান্ড (আবাই) এর নির্বাচনের মনোনয়ন পত্র বিতরণ ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। তারই ধারাবাহিকতায় লিমরিক কাউন্টির সম্ভাব্য প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে লিমেরিকের নির্বাচন কমিশনারদের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। সর্বমোট ৮ জন প্রার্থী বিভিন্ন পদ থেকে মনোনয়ন পত্রগুলো সংগ্রহ করেন। 

মনোনয়ন পত্র বিতরণ করেন লিমরিক সিটি ও কাউন্টি কাউন্সিলের কাউন্সির আজাদ তালুকদার ও স্থানীয় নির্বাচন কমিশনারের পক্ষ থেকে ওমর এফ নিউটন। আজাদ তালুকদার আসন্ন আবাই এর নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার।

মনোনয়ন পত্র সংগ্রহের আগে লিমরিকের সম্ভাব্য প্রার্থীগণ লিমরিকবাসীদের সাথে মত বিনিময় করেন। তাঁরা লিমরিকবাসীদের কাছ থেকে পরামর্শ, অনুরোধ ও আশ্বাসের ভিত্তিতে আসন্ন নির্বাচনে অংশগ্রহণের জন্য আগ্রহ প্রকাশ করেন। প্রার্থীগণ লিমরিকবাসী সহ সমস্ত আয়ারল্যান্ডের বাংলাদেশীদের কাছ থেকে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

লিমরিকের গ্রীনহিল চার তারকা হোটেলে মনোনয়ন পত্র বিতরণের ব্যবস্থা করেন মনিরুল ইসলাম এবং খাবার পানীয়ের ব্যবস্থা করেন বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ারুল হক।

উচ্ছ্বসিত প্রার্থীগণ এবং লিমেরিকবাসী

যে ৮ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেন তাঁরা হলেন যথাক্রমে, আনোয়ারুল হক (আনোয়ার), মনিরুল ইসলাম (মনির), আবদুল মুহিত, মোসাম্মৎ শম্পা লিলি, মোতালেব হোসেন, মোজাম্মেল হক, হিরণ আহমেদ ও আজমল হুসেইন। তন্মদ্ধে আনোয়ারুল হক সাধারণ সম্পাদক, শম্পা লিলি মহিলা কল্যাণ সম্পাদক ও মোতালেব হোসেন ক্রীড়া সম্পাদক পদের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেন। বাকি সম্ভাব্য প্রার্থীগণ তাঁদের পদের বিষয় এখনো নিশ্চিত করেন নি।

মনোনয়ন পত্র সংগ্রহ করতেছেন আনোয়ার হোসেন
মনোনয়ন পত্র সংগ্রহ করতেছেন মনিরুল ইসলাম
মনোনয়ন পত্র সংগ্রহ করতেছেন আবদুল মুহিত
মনোনয়ন পত্র সংগ্রহ করতেছেন মোসাম্মৎ শম্পা লিলি
মনোনয়ন পত্র সংগ্রহ করতেছেন আজমল হোসেইন
মনোনয়ন পত্র সংগ্রহ করতেছেন মোতালেব হোসেন
মনোনয়ন পত্র সংগ্রহ করতেছেন মোজাম্মেল হক
মনোনয়ন পত্র সংগ্রহ করতেছেন হিরণ আহমেদ

 

Facebook Comments Box