লিমরিকের প্রার্থীরা মনোনয়ন পত্র জমাদান করেন

0
146

আসন্ন অল বাংলাদেশী এসোসিয়েশন অব আয়ারল্যান্ডে (আবাই) এর আসন্ন সাধারণ নির্বাচন ২০২২ এর মনোনয়নপত্র দাখিলের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আয়ারল্যান্ডের বিভিন্ন অঞ্চলে প্রার্থীগণ মনোনয়নপত্র জমা দিচ্ছেন আনন্দমুখর পরিবেশে। তারই ধারাবাহিকতায় গতকাল ২৯শে জুন ২০২২ লিমরিকের সম্ভাব্য প্রার্থীগণ তাঁদের মনোনয়ন পত্র জমা দেন।

লিমরিকের চার তারকা হোটেল গ্রীনহিলসে প্রার্থীগণ কমিউনিটির ব্যক্তিবর্গকে সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহণ করেন প্রধান নির্বাচন কমিশনার জনাব আজাদ তালুকদার ও স্থানীয় নির্বাচন কমিশনার জনাব ওমর এফ নিউটন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকেন আবাই নির্বাচনের দুইজন সভাপতি প্রার্থী জনাব জিন্নুরাইন জায়গীরদার ও জনাব মুস্তাফিজুর রহমান। এছাড়াও বিভিন্ন কাউন্টী থেকে গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রার্থীগন উপস্থিত ছিলেন।

সর্বমোট ৯ জন প্রার্থী গতকাল মনোনয়ন পত্র দাখিল করেন। তন্মদ্ধে সবার পরিচিত মুখ জনাব আনোয়ারুল হক সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পত্র জমাদান করেন। সহ সভাপতি পদে জমা দেন লিমরিক থেকে দুই জন, তাঁরা হলেন যথাক্রমে বাংলাদেশ স্পোর্টস এসোসিয়েশন অব আয়ারল্যান্ডের সাবেক সভাপতি জনাব মনিরুল ইসলাম (মনির) ও জনাব শাহীন রেজা।

সকল প্রার্থী, অতিথিবৃন্দ এবং নির্বাচন কমিশনারগণ সফল নির্বাচন প্রত্যাশা করেন এবং ভোটারদেরকে ভোটার হওয়ার আহ্বান জানান।

ভোটার রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুনঃ  https://abai.ie/

Facebook Comments Box