ভোটার তালিকায় নাম নিবন্ধনের আহবান, আবাই নির্বাচন কমিশন।

0
403

গতকাল আবাই এর ফেইসবুক পেইজ থেকে আবাই নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন উপদেষ্টা জনাব মোঃ মোস্তফা ও প্রধান নির্বাচন কমিশনার জনাব আজাদ তালুকদার এর পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তা সহ ভোটার তালিকায় নাম নিবন্ধনের আহবান জানান। নিচে বার্তাটি সম্পূর্ণ প্রকাশ করা হলো।

আসসালামু আলাইকুম,
আয়ারল্যান্ডে বসবাসরত
সম্মানিত বাংলাদেশী ভাই ও বোনেরা,

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা নিবেন। আশাকরি আপনারা সবাই ভালো আছেন।

আমরা সকলেই এক বৈশ্বিক মহামারীতে পতিত আছি দীর্ঘ এক বছর যাবৎ। অনেক আশা প্রত্যাশায় বুক বেঁধেছিলাম এই ভেবে যে, করোনার ভ্যাকসিন এসেছে, সহসাই হয়তো আমরা ঘর থেকে বের হবো আবার হাসি মুখে স্বজনদের সাথে বন্ধু, পাড়া প্রতিবেশীদের সাথে অবাধে সময় কাটাবো,কিন্তু হঠাৎ ই এই ভাইরাসের নতুন স্ট্রেইন এসে আমাদেকে ঘর থেকে বের হওয়ার রাস্তা কিছুটা কঠিন করে দিয়েছে।

তবে ভয় পাওয়ার কিছু নেই, আশাকরি শীঘ্রই আমরা এই সংকট থেকে উত্তরিত হতে পারবো। শুধুমাত্র আমাদেরকে সরকারের নিয়ম নীতিকে অনুসরণ করতে হবে।

আয়ারল্যান্ডের সকল শহরে অনেক বাংলাদেশী ভাই বন্ধু করোনায় আক্রান্ত আছেন। আমরা আপনাদের সকলের আশু রোগমুক্তির জন্য দোয়া করছি। আপনারা অবশ্যই কোভিড সংক্রান্ত গাইডলাইন অনুসরণ করবেন। সাথে সাথে পরিবার ও সমাজের প্রতি দায়িত্ব পালন করবেন।

সরকারের বেঁধে দেওয়া নিয়মকানুন সঠিক ভাবে মেনে ফ্যামিলি গেট টুগেদার এবং অপ্রয়োজনীয় ভ্রমণ থেকে আপাতত বিরত থাকুন। আমরা নিজেদের নিরাপদ রাখতে চাইলে আল্লাহ আমাদের সাহায্য করবেন।

আপনারা জানেন, করোনার কারণে আমরা আবাই এর নির্বাচনী কার্যক্রম স্থগিত রেখেছি। তবে আশাকরি লকডাউন উঠে গেলে যথাশীঘ্রই আমরা নির্বাচনের ব্যবস্থা করবো।

আমাদের নির্বাচন সংক্রান্ত সকল প্রস্তুতি গ্রহণ করা আছে। আপনাদের পরিচিত কেউ এখনো নিবন্ধিত হওয়ার বাকি থাকলে অবশ্যই তাদেরকে নিবন্ধিত হতে উৎসাহিত করুন।

https://abai.ie/ এই ওয়েবসাইটে সবাইকে নিবন্ধিত হতে অনুরোধ করা গেলো।

আপনাদের সুস্বাস্থ কামনায়,
মোঃ মোস্তফা
প্রধান উপদেষ্টা।
উপদেষ্টা পরিষদ, আবাই।

আজাদ তালুকদার (ডেপুটীমেয়র ও কাউন্সিলর, লিমেরিক)
প্রধান নির্বাচন কমিশনার।
আবাই নির্বাচন কমিশন।

তথ‌্যসুত্র:
https://m.facebook.com/story.php?story_fbid=3563872290393527&id=100003123721401

মশিউর রহমান। নিউজ ডেস্ক,আইরিশ বাংলা টাইমস।

Facebook Comments Box