বৃহত্তর সিলেটের ঈদ পূর্ণমিলনী ৫জুন ২০২৩

0
366

আয়ারল্যান্ডে সিলেট বিভাগের প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে আগামী ৫ই জুন ২০২৩ ঈদ পূর্ণমিলনী এবং পারিবারিক মিলন মেলার আয়োজন করা হয়েছে ।

Venue :
Our Lay’s Hall
Drimngh
D12 DW68

ঈদ পূণমিলনী অনুষ্ঠানকে সামনে রেখে একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছিল জুমের মাধ্যমে ১৮মে ২০২৩ । জুমে বিভিন্ন কাউন্টিতে বসাবাসরত সিলেট বিভাগের প্রবাসীরা অংশগ্রহন করেন এবং সবাই উক্ত অনুষ্ঠান কে সুন্দর এবং সফল করার জন্য বিভিন্ন মতামত উপস্থাপন করেন । এখানে বিশেষভাবে উল্লেখ্য যে আয়ারল্যান্ড বাংলাদেশ কমিউনিটির দুইজন বিশেষ ব্যক্তিত্ব সৈয়দ মুস্তাফিজুর রহমান এবং ডাঃ জিন্নুরাইন জায়গিরদার উক্ত জুম আলোচনায় অংশগ্রহন করেন ।

জুম আলোচনায় আরোও অংশগ্রহন করেন এম এ জলিল , জসিম আহমেদ , কবির আহমদ বাবুল , মাসুম জামান , রন্টি চৌধুরী , আফজাল হোসেন , শাহ টুটন , শফিকুল হক রকিব , শফিউল আলম মাছুম , আব্দুল হান্নান জুনন , মুবিন আহমেদ , সৈয়দ আহমেদ , রাব্বি খান , ওয়াহিদুর রহমান মোরাদ , খালেদ মোহাম্মদ , শাকিল আহমেদ , আব্দুল হাই রুভেজ ,ফরাজী রহমান সুমন , সোয়েব হোসেন , মতিউর রহমান , শাহীন জামান এবং আরোও অনেকে ।
আলোচনায় বিভিন্ন বিষয়ে দ্বিমত থাকলেও , সবার উদ্দেশ্য ছিল একটি সুন্দর , সফল এবং স্বতস্ফূর্ত অংশগ্রহনমূলক অনুষ্ঠান আয়োজন করা ।

প্রায় দুই ঘন্টা ব্যাপী প্রানবন্ত আলোচনার সমাপনী বক্তিতায় জিন্নুরাইন জায়গিরদার এবং সৈয়দ মুস্তাফিজুর রহমান সিলেট বিভাগের সকল প্রবাসীদের স্বতস্ফূর্ত অংশগ্রহনের মধ্যদিয়ে একটি সফল অনুষ্ঠান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন । একই সঙ্গে সবার সহযোগিতা কামনা করেন এবং সিলেট বিভাগের সকল প্রবাসীসহ আয়ারল্যান্ড বাংলাদেশী কমিউনিটির সবাইকে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ করেন ।

কবির আহমদ বাবুল
আইরিশ বাংলা টাইমস

Facebook Comments Box