বিসিডি কর্তৃক বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে পুরুষদের এক দৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন

0
795

গতকাল ৪ঠা মার্চ রোজ সোমবার বিসিডি কর্তৃক বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে পুরুষদের এক দৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়।

আয়ারল্যান্ডের বিভিন্ন প্রান্ত থেকে আসা মোট ২৬টি দল নিয়ে তিনটি ক্যাটাগরিতে আয়োজিত হয় এই টুর্নামেন্টটি। দিনব্যাপী এই আয়োজন দর্শনার্থীদের ও খেলোয়াড়দের জন্য বেশ উপভোগ্য ছিল। উত্তর আয়ারল্যান্ড থেকে উল্ল্যেখযোগ্য সংখ্যক খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশ নেয়।

তিনটি ক্যাটাগরি যথাক্রমে, সাধারণ, অগ্রগণ্য ক্যাটাগরি ও অভিজ্ঞ। প্রতিটি ক্যাটাগরি থেকে তিনটি করে দলকে পুরস্কৃত করা হয়। ক্যাটাগরি সোহো বিজয়ীদের নাম নিন্মে দেওয়া হলো।

অভিজ্ঞ ক্যাটাগরি
চ্যাম্পিয়ন: আহমেদ ও জুয়েল,
প্রথম রানারআপ: মুন্না ও কিরণ,
দ্বিতীয় রানারআপ: জহিরুল ইসলাম ও শফিকুল ইসলাম।

অগ্রগণ্য ক্যাটাগরি
চ্যাম্পিয়ন: সুমন ও ইমন,
প্রথম রানারআপ: মুহিদ ও ফরহাদ,
দ্বিতীয় রানারআপ: বাসিত ও সাইফুল।

সাধারণ ক্যাটাগরি
চ্যাম্পিয়ন: হাবিব ও মাসুদ,
প্রথম রানারআপ: মোস্তফা ও সাইফুল,
দ্বিতীয় রানারআপ: রাসেল ও রিপন।

বিজয়ীদেরকে মেডেল, ক্রেস্ট ও অর্থ দিয়ে সম্মানিত করা হয়। অনুষ্ঠানে আগত মিডিয়া ব্যক্তিত্বদের ক্রেস্ট দেয়া হয়।

BSAI এর প্রতিনিধি হিসেবে জনাব চুন্নু মাতবর, জনাব কামাল হোসেন ও জনাব আলমগীর হোসেন উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন ABAI এর প্রতিনিধি হিসেবে জনাব মাসুদুর ইসলাম।

বিসিডি এর সভাপতি জনাব মোস্তফা, সাধারণ সম্পাদক জনাব শাহাদাৎ হোসেন ও উপদেষ্টা, কাউন্সিলর অনেকে উপস্থিত ছিলেন এবং পুরস্কার বিতরণী পর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

পুরস্কার বিতরণী পর্ব পরিচালনা করেন জনাব কাজী কবির ও জনাব লিঙ্কন।

দীর্ঘ সময় ধরে বিসিডির খেলাধুলা বিষয়ক সম্পাদক জনাব মুরাদ হোসেন ও জনাব মুবিন সহ আরো অনেকের অক্লান্ত পরিশ্রমের কারণে একটি সুন্দর আয়োজন করতে সফল হয়েছেন।

« of 3 »
Facebook Comments Box