বার্মিংহামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিল বাংলাদেশী দম্পতির প্রাণ

0
262

যুক্তরাজ্যের বার্মিংহামে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতি নিহত হয়েছেন। গতকাল ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বার্মিংহাম শহরের সন্নিকটে রেডিচ A441 মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আবদুর রহমান মুয়িম (৪৮) ও তার স্ত্রী পাপিয়া বেগম (৩৮)। ১৯৯৩ সাল থেকে বার্মিংহামে স্থায়ীভাবে বসবাস করতেন তারা। তারা বার্মিংহামের বচলিথের আম্বাসলি রোডের বাসিন্দা।

নিহত ব্যবসায়ী আবদুর রহমান মুয়িম মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের বিনয়শ্রী গ্রামের বাসিন্দা। তার স্ত্রীর বাবার বাড়ি সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের বাজরাকোনা গ্রামে।

প্রবাসী বাংলাদেশিরা বলেন, ওই মহাসড়কে তিনটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাপিয়া বেগম ঘটনাস্থলেই মারা যান। তার স্বামী আব্দুর রহমান মুয়িমকে গুরুতর আহত অবস্থায় নিকটস্থ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আবদুর রহমান ও পাপিয়া বেগমের এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। বৈশ্বিক মহামারী করোনার মাঝে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী দম্পতির এই মৃত্যুর খবরে বার্মিংহাম তথা যুক্তরাজ্যে প্রবাসী বাংলাদেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনাস্থল
Facebook Comments Box