বাংলাদেশ সরকারের পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন এবং লন্ডন বাংলাদেশ দূতাবাসের রাস্ট্রদ্যূত মান্যবর সাইদা মুনা তাসনিম সরকারি সফরে আয়ারল্যান্ডে

0
88
Sayeda Muna Tasnim High Commissioner

গতকাল রবিবার ১২ / ০৫ / ২০২৪ ডাবলিনে বাংলাদেশ থেকে আগত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন এবং লন্ডন বাংলাদেশ দূতাবাসের রাস্ট্রদ্যূত মান্যবর সাইদা মুনা তাসনিম এক সরকারি সফরে আয়ারল্যান্ড এসেছেন।

আয়ারল্যান্ড আওয়ামী লীগের আহবায়ক বেলাল হোসেন সহ আহবায়ক কমিটির সদস্যরা তাদের সাথে ডাবলিনের ক্যাসল নক হোটেলে সৌজন্য স্বাক্ষাৎ করেন। এসময় আয়ারল্যান্ডে বাংলাদেশ দূতাবাস স্থাপন সহ, প্রবাসীদের কল্যাণ ও আয়ারল্যান্ডে আওয়ামী লীগের অগ্রগতির বিভিন্ন বিষয়ে আলাপ হয় এবং তাঁরা অতি দ্রুত এ সকল বিষয়ে জরুরি পদক্ষেপ নেয়া হবে বলে আশ্বস্ত করেন।

জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪০ বাস্তবায়নে আরো প্রত্যয়ী হয়ে সরকারের কূটনৈতিক তৎপরতার পাশাপশি প্রবাসীদের মাঝে বঙ্গবন্ধু কণ্যার ডিজিটাল বাংলাদেশের প্রচারণা ও সরকার বিরোধী গুজব রুখে দেয়ার আলোচনা হয়।

আলোচনায় উপস্থিত ছিলেন আয়ারল্যান্ড আওয়ামী লীগের আহ্বায়ক বেলাল হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য জালাল আহমেদ ভূঁইয়া, কামরুজ্জামন নান্না, রফিকুল ইসলাম, আফসার উদ্দিন, আজিমুল হোসেন, মিনহাজুল আমিন শাকিল ও জনাব মিজানুর রহমান মিজান।

Facebook Comments Box