“বাংলাদেশি মিলনমেলা”র আয়োজক কমিটির প্রেস বিজ্ঞপ্তি

0
191

যে কোন ভাল কাজ করতে গেলেই কতিপয় পরশ্রীকাতর লোকজনের গাত্রদাহ শুরু হয়, তারা নিজেরা গঠনমূলক কিছু করতে না পারলেও অন্যের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে অন্যের সম্মানহানি করতে তারা ওৎপেতে থাকেন। সুতরাং সুযোগ সন্ধানী ঐ সব অপপ্রচারকারীদের অপপ্রচারে আয়ারল্যান্ডের সচেতন সমাজ বিভ্রান্ত হবেন না এমনটা প্রত্যাশা করছি।

যেকোন অনুষ্ঠান আয়োজন করতে আর্থিক সাপোর্ট প্রয়োজন হয়। আর সেই অর্থের উৎস অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের স্বতঃস্ফূর্ত কন্ট্রিবিউশন হতে সংগৃহীত হলে সেটাকে কখনো ভিন্নভাবে অভিহিত করা একটি মহলের অপতৎপরতা ছাড়া আর কিছু নয়। সুতরাং যারা বিভিন্ন রকম কথা ছড়িয়ে জল ঘোলা করার তৎপরতা চালাচ্ছে তাদের থেকে সবাইকে সচেতন থাকার অনুরোধ জানাচ্ছি।

যে কোন কাজের স্বচ্ছতার বিষয়ে আমরা সব সময় আপনাদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। এবারও তার ব্যতিক্রম হবে না। উক্ত অনুষ্ঠানের স্বচ্ছতার জন্য অনুষ্ঠান শেষে অনুষ্ঠানের আয়-ব্যয়ের হিসাব আপনাদের সামনে তুলে ধরা হবে।

আপনাদের সবার সার্বিক সহযোগিতায় মহল বিশেষের অপতৎপরতা একদিন বিনাশ হবে এবং তাদের মুখোশ উন্মোচিত হবে, এমনটাই প্রত্যাশা কাছি।

আশা করি অতীতে আপনারা যারা আমাদের প্রতি যেরূপ আস্থাশীল ছিলেন, ভবিষ্যতেও আপনারা অনুরূপ সাহায্য ও সহযোগিতা বজায় রেখে আপনাদের আস্থা অব্যাহত রাখবেন এবং আগামী দিনগুলোতে আপনাদেরকে সাথে নিয়ে আয়ারল্যান্ড বাসী প্রবাসীদের জন্য আরো ভালো কিছু করার প্রত্যয় ব্যক্ত করছি।

প্রচারেঃ
ঈদ পুনর্মিলনী ও মিলন মেলা আয়োজক কমিটি, আয়ারল্যান্ড।

Facebook Comments Box