ডাবলিন বিমানবন্দরে ৩৭৫ জনকে ৫০০ ইউরো করে জরিমানা।

0
621

করোনাভাইরাস লকডাউন আয়ারল্যান্ড: ডাবলিন বিমানবন্দরে ৩৭৫ জনকে ৫০০ ইউরো জরিমানা।

করোনাভাইরাস লকডাউনের ভিতর আয়ারল্যান্ড ডাবলিন বিমানবন্দরে ৩৭৫ জনকে অপ্রয়োজনীয় আন্তর্জাতিক ভ্রমণের (Non-essential international travel) কারনে প্রত‌্যেককে ৫০০ ইউরো করে জরিমানা করা হয়েছে।

ডাবলিন বিমানবন্দর থেকে আন্তর্জাতিক ভ্রমণ সহ অপ্রয়োজনীয় সকল ধরনের ভ্রমণের জন্য এই পর্যন্ত ৩৫০০ জনের বেশি লোককে জরিমানা করা হয়।

অপ্রয়োজনীয় আন্তর্জাতিক ভ্রমন ঠেকাতে গত ২৯ শে জানুয়ারীতে নতুন ধার্যকৃত € ৫০০ ইউরো জরিমানা শুরুর পর থেকে এখন পর্যন্ত ৩৭৫ জন অ-প্রয়োজনীয় আন্তর্জাতিক ভ্রমণের জন‌্য জরিমানা গ্রহন করতে বাধ‌্য হয়।

এদিকে সোমবার থেকে বর্ডার পার হয়ে নর্দান আয়ারল্যান্ডে প্রবেশের কারনে €১০০ জরিমানা গুনতে হতে পারে এবং যাতায়াতের নিয়ম ভঙ্গকারী প্রতিটি যানবাহনের মালিককে জরিমানা দিতে হবে।

এই পর্যন্ত সারা আয়ারল‌্যান্ডে ৩০০ জনকে বাসায় হাউস পার্টি আয়োজন করার কারনে বা পার্টিতে উপস্থিত হওয়ার কারনে জরিমানা করা হয়েছে। এদিকে, জরিমানা জারি ২৮ দিনের মধ্যে তা না দেওয়ার কারনে ৬ জনকে আদালতের মুখোমুখি হতে হচ্ছে।

খবরে আরো বলা হয়, পুলিশ তাদের চেকপয়েন্ট গুলির মাধ‌্যমে এ সপ্তাহেও আরো সক্রিয় ভাবে তাদের কাজ অব‌্যাহত রাখবে যাতে লোকজন তাদের বাড়ি থেকে বের হয়ে ৫ কিলোমিটারের বেশি আতিক্রম করে আইন ভঙ্গ না করে।

বিস্তারিত জানতে নিচের লিঙ্কটিতে ক্লিক করুন:
https://www.dublinlive.ie/news/dublin-news/coronavirus-lockdown-ireland-dublin-airport-19778864?utm_source=linkCopy&utm_medium=social&utm_campaign=sharebar

Facebook Comments Box