ঈদের পর Dublin-এ অনুষ্ঠিত হচ্ছে “ঈদ পূনর্মিলনী ২০২২”

0
238

এই বছর Dublin-এ অনুষ্ঠিত হবে ঈদ পরবর্তী বিশেষ আয়োজন “ঈদ পূনর্মিলনী ২০২২”।

আমরা পরিবার পরিজন ছেড়ে বিদেশ বিভুঁইয়ে বছরের পর বছর ঈদ উৎযাপন করি ঠিকই কিন্তু আমাদের ঈদ শুধুই রঙহীন বিবর্ন। নেই কোন প্রিয়জনদের ছো্ঁয়া, থাকেনা মায়ের হাতের রকমারী রান্না। আমাদের বাচ্চারা যারা এদেশে বড় হচ্ছে তারাও জানেনা রমজানের রোজার ঈদের কি আনন্দ আমরা ছোট সময় করতাম। স্মৃতির মনিকোঠায় জমে থাকে সেই অতীত দিনের ঈদ আনন্দ।

তাই এবছর দেশীয় আমেজে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে “বাংলাদেশী মিলন মেলা আয়ারল্যান্ড” পরিবারের পক্ষ থেকে আসছে মে’ মাসের ২১তারিখ শনিবার Treepark রোড, Tallaght, Dublin-24 এ অবস্থিত Kilnamanagh Family Recreation Centre এ অনুষ্ঠিত হবে “ঈদ পূনর্মিলনী ২০২২”।

যেহেতু করোনা মহামারীর কারনে দীর্ঘ দুই বছর মানুষ ঘরে বন্ধী ছিল তাই ধারনা করা হচ্ছে এই ঈদ অনুষ্ঠানে বহু লোকের আগমন হবে আর এই জন‌্য আয়োজকগন ঈদ আনন্দের সকল আয়োজন তারা করে রাখছেন যাতে পরিবার পরিজন নিয়ে সকলে একটি সুন্দর সময় কাটাতে পারেন। শুধু তাই নয়, ভোজন প্রিয় বাঙ্গালীদের রসনা নিবৃত্ত করার জন্য দুপুরে থাকবে আকর্ষণীয় লাঞ্চ পার্টি আর খাবারের মেন‌্যুতে থাকছে মজাদার সব বাংলাদেশী খাবার। বাচ্চাদের জন্যও খাবারের বিশেষ মেন‌্যু থাকবে বলে আয়োজকগন জানিয়েছেন।

অনুষ্ঠানে আরও থাকছে:
১. বাচ্চাদের জন্য নাচ, গান ও কবিতা আবৃত্তি।
২. আয়ারল্যান্ডে বসবাসরত ভাই এবং ভাবীদের অংশগ্রহণে থাকবে সংগীত পরিবেশনা।
৩. বাচ্চাদের জন‌্য চিত্রাংকন প্রতিযোগিতা।
৪. বাচ্চাদের জন‌্য হস্তলেখা (Writing) প্রতিযোগিতা।
৫. Creating Competition.
৬. খেলাধূলাঃ সবার জন্য উন্মুক্ত। বিশেষ করে তরুণদের জন্য আকর্ষণীয় আইটেম।
৭. ফেইস পেইন্টিং(Face Painting
৮. ম‌্যাজিক শো (Magic show)
৯. বিকালে টী-পার্টির ব্যবস্থা থাকবে।

অনুষ্ঠানটি দুপুর ২টায় অনুষ্ঠান শুরু হয়ে চলবে সন্ধ‌্যা পর্যন্ত।
অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকবেন ড. নাসিম মাহমুদ, রুকসানা হক, মাহিম মান্নান ও গালিব হক। এছাড়াও অতিথিদের সহযোগীতা করতে এবং অনুষ্ঠানকে আরও প্রানবন্ত করতে থাকবে একঝা্ঁক প্রাণোচ্ছল সেচ্ছাসেবক।

আয়োজকদের মধ‌্যে যারা আছেন তারা হলেন :
ডা: মুসাব্বির হোসাইন, ইয়াসিন মামুন, শারমিন আহমেদ, জেবুন নাহার, সুজালা আহমেদ, সৈয়দ জুয়েল, মাহিম মান, লুনা কামাল, রোকসানা হক, টিপু পপি, তাহমিন হক, লিপা চৌধুরী, লুৎফুন্নাহার হোসেন, বিনা খান, সনু হক।

“ঈদ পূনর্মিলনী ২০২২” এর অনুষ্ঠানে আগতদের জন‌্য প্রবেশ মুল‌্য নির্ধরন করা হয়েছে। অনুষ্ঠানে আসন সংখ‌্যা সীমিত থাকায় নির্দিষ্ট সংখ‌্যক অতিথিদের জন‌্য খাবারের আয়োজন করা হবে তাই কোন রকম বিব্রতকর অবস্থা এড়াতে আয়োজকদের পক্ষ থেকে অতিথিদের অগ্রিম টিকেট ক্রয় করার জন‌্য বিশেষ অনুরোধ করা হয়েছে।

টিকেটের মুল‌্য নিন্মরূপ:

১ জন প্রাপ্ত বয়স্ক €১৫ ইউরো
২ জন প্রাপ্ত বয়স্ক €২৫ ইউরো
২ জন প্রাপ্ত বয়স্ক এবং ১জন বাচ্চা €৩৫ ইউরো
২ জন প্রাপ্ত বয়স্ক এবং ১এর অধিক বাচ্চা €৪৫ ইউরো।
৩ বছরের নিচে বাচ্চাদের জন‌্য টিকেট লাগবে না।

টিকেট ক্রয় করা যাবে ১০ই মে পর্যন্ত।

আয়োজকদের পক্ষ থেকে ঈদ পূর্ণমিলন অনুষ্ঠানে সকল বাংলাদেশীদের আমন্ত্রন জানানো হয়েছে এবং তারা জানিয়েছেন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ। আয়োজকদের আশা সর্ব স্তরের বাংলাদেশীদের অংশগ্রহণের মধ‌্য দিয়ে একটি জাকজমকপূর্ণ ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে এবছর।

Payment details:
Bank name: Bank Of Ireland
Account holder name: Sharmin Ahmed
A/C NO: 28743412
IBAN: IE87BOFI90062328743412
BIC: BOFIIE2D

Revolut number : 0877684868
If anyone wants to pay by credit card please contact us . We will send you the link.In the payment reference please put name or phone number please. Registration is open until 30th April.

Contact number : 0877684868

বিস্তারিত জানতে নিচের লিঙ্কটিতে চাপুন:
https://www.facebook.com/groups/267038198855016/?ref=share

Facebook Comments Box